বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাই বাসস্টেশনের যানজট নিরসনে জমিয়তের মানববন্ধন

amarsurma.com
দিরাই বাসস্টেশনের যানজট নিরসনে জমিয়তের মানববন্ধন

আমার সুরমা ডটকম:

দিরাইয়ে এককাত্র বাসস্টেশনের যানজট নিরসন ও অন্যত্র নেয়ার দাবিতে দিরাই উপজেলা জমিয়তের উদ্যোগে বৃহস্পতিবার বাদ আসর থানাপয়েন্টে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা মুহিউদ্দীন কাসেমীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুখতার হোসেন চৌধুরী ও মাওলানা ওবায়দুল হক চৌধুরীর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন দিরাই বাসস্টেশর স্থানান্তর বাস্তবায়ন কমিটি আহবায়ক আবুল কাশেম চৌধুরী, সদস্য সচিব হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা আব্দুল কাহার, যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা আবিদুর রহমান, দিরাই বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শফিকুুল ইসলাম (শফিক), দিরাই উপজেলা জাসদের সেক্রেটারি আমিনুল ইসলাম আমিন, উপজেলা জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক শরীফপুরী, পৌরসভা জমিয়তের আহ্বায়ক হাফিজ হাবিবুর রহমান হাবিব, পৌর জমিয়তের সাবেক সেক্রেটারি মাওলানা সুহেল আহমদ, উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা মুহাম্মদ মিয়া, সেক্রেটারি মাওলানা আব্দুল্লাহ রাজী, যুব নেতা সুমন মিয়া, উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা আইয়ুব খান প্রমুখ। উপস্থিত ছিলেন জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়ত, বিভিন্ন রাজনেতিক দলের নেতৃবৃন্দসহ দিরাইয়ের সাধারণ জনতা।
মানববন্ধনে বক্তারা দাবি করেন, অনতিবিলম্বে দিরাই বাসস্ট্যান্ডের যানজট নিরসন করতে হবে এবং তা অনত্রে সরাতে হবে। তা না হলে কঠোর থেকে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।
পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুর আলম চৌধুরী ও পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায় ও দিরাই থানার অফিসার ইন-চার্জ মোঃ মোক্তাদির হোসেনের কাছে সংগঠনের পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হয়।

amarsurma.com

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুর আলম চৌধুরী ও পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায় কাছে সংগঠনের পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: